ভিডিও

ইজতেমায় যাওয়ার পথে গাড়ির ধাক্কায় একজন নিহত, আহত ২ 

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ১১:২৯ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ০২:২০ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিশ্ব ইজতেমায় যাওয়ার পথে রাজধানীর আব্দুল্লাহপুর মাছ বাজারের সামনে অজ্ঞাত গাড়ির ধাক্কায় একজন নিহত এবং দুজন আহত হয়েছেন।

নিহত ব্যক্তি লক্ষ্মীপুর জেলার রাম গতি থানার ৯ নং চর লক্ষ্মী গ্রামের কাশেম (৬০)। আহত দুইজনও একই এলাকার বাসিন্দা মোহাম্মদ রাজু (৪০) ও মো. মিলন মাঝি (৬০) ।

আজ  বৃহস্পতিবার(৮ ফেব্রুয়ারি) ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাদের তিনজনকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক কাশেমকে মৃত ঘোষণা করেন।

নিহত কাশেমের ভাতিজা রিপন বলেন, আমার চাচাসহ আরও দুইজন টঙ্গীর বিশ্ব ইজতেমা উপলক্ষ্যে লক্ষ্মীপুরের রামগতি এলাকা থেকে ঢাকায় আসেন আজ ভোরে। পরের বাস থেকে নেমে হেঁটে আব্দুল্লাহপুর মাছ বাজার দিয়ে যাওয়ার সময় দ্রুতগতি একটি গাড়ির ধাক্কায় আমার চাচাসহ তিনজন আহত হন। পরে তাদের তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে আসলে চিকিৎসক জানান আমার চাচা আর বেঁচে নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আহত দুইজনের জরুরি বিভাগে চিকিৎসা চলছে। চিকিৎসক জানিয়েছেন তারা আশঙ্কামুক্ত আছেন। আমরা সংশ্লিষ্ট থানাকে বিষয়টি জানিয়েছি।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS